• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
আধুনিক ও সমৃদ্ধশালী দুর্নীতিমুক্ত ও বৈষম্যহীন জামালপুর গড়তে সকলের সহযোগীতা চাই- নবাগত জেলা প্রশাসক হাসিনা বেগম জামালপুর জেলা বেসরকারি ক্লিনিক ও ডায়াগনোস্টিক সেন্টার মালিক সমিতির সংবাদ সম্মেলন বকশীগঞ্জের ধানুয়া কামালপুর স্থল বন্দরে আমদানি বন্ধ থাকায় রাজস্ব হারাচ্ছে সরকার! জামালপুরে চিকিৎসা অবহেলায় শিশুর মৃত্যু, মরদেহ নিয়ে প্রেসক্লাবে স্বজনরা! বিশ্ব ফিজিওথেরাপি দিবসে জামালপুরে আশার ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত জামালপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ছাত্র সাকিব আলীর সুচিকিৎসা না পাওয়ার  অভিযোগ জামালপুর-ঢাকা রুটে বিআরটিসি বাস সার্ভিস উদ্বোধন জামালপুরে মানবাধিকার বিষয়ক সভা সর্ব মহলে প্রশংসা রৌমারীরতে ৩৫ বিজিবি ও ছাত্র-জনতা রাস্তা সংস্কার ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালনে বাধার প্রতিবাদে সংবাদ সম্মেলন

রাজীবপুরে ভিডিপি সদস্যদের মাঝে খাদ্য সহায়তা প্রদান 

সহিজল ইসলাম সজল, রাজীবপুর(কুড়িগ্রাম)প্রতিনিধি:
করোনা ভাইরাসের প্রাদুর্ভাব জনিত কারনে রাজীবপুর উপজেলার স্বেচ্ছাসেবী ভিডিপি সদস্য দের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
কুড়িগ্রাম জেলা আনসার গ্রাম ও প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে উপজেলার ৩০০শত ভিডিপি সদস্যদের মাঝে ৫ কেজি চাল,১ কেজি ডাল,১ লিটার তেল,২ কেজি আলু,১কেজি পেঁয়াজ,১ পিছ সাবান ও মাস্ক বিতরণ করা হয়েছে।
আজ মঙ্গলবার রাজীবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃমেহেদী হাসান উপজেলা পরিষদ চত্বরে ভিডিপি সদস্যদের মাঝে এসব খাদ্য সহায়তা তুলে দেয়।এসময় উপস্থিত ছিলেন আনসার ও ভিডিপি কর্মকর্তা সোলায়মান হোসেন, রাজীবপুর উপজেলায় ভারপ্রাপ্ত ভিডিপি অফিসার নাজমা খাতুন ও রাজীবপুর উপজেলার আনসার ভিডিপি প্রশিক্ষক ছত্র কুমার বিশ্বাস প্রমুখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।